ডেবরা থানার অন্তর্গত লোয়াদা চক্রে সম্পন্ন হল বার্ষিক চক্র ক্রীড়া প্রতিযোগিতা।

ডেবরা থানার অন্তর্গত লোয়াদা চক্রে সম্পন্ন হল বার্ষিক চক্র ক্রীড়া প্রতিযোগিতা।



নিজস্ব প্রতিনিধি, bangabarta.in :ডেবরা থানার অন্তর্গত লোয়াদা চক্রে প্রতিবছরের ন্যায় এ বছরও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করেছিল ।আজ চক্রের প্রত্যেকটি প্রাইমারি স্কুল শিশু শিক্ষা কেন্দ্র নিম্ন বুনিয়াদি বিদ্যালয় গুলি এই চক্র ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল ।  

এর আগে ৯ নম্বর ষাঁড়পুর লোয়াদা গ্রাম পঞ্চায়েত, ১১/১ রাধা মোহনপুর গ্রাম পঞ্চায়েত ,৭ নম্বর মলি ঘাটি গ্রাম পঞ্চায়েত, ৮ নম্বর গোলগ্রাম গ্রাম পঞ্চায়েত এই চারটি গ্রাম পঞ্চায়েত এলাকায় আলাদা আলাদা করে অঞ্চল ক্রীড়া প্রতিযোগিতা তে যে সমস্ত ছাত্র-ছাত্রীরা বিভিন্ন ইভেন্টে প্রথম হয়েছিল প্রথম তারা আজকের এই লোয়াদা চক্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। 

প্রথমে ভারতের জাতীয় পতাকা, অলিম্পিকের অলিম্পিকের পতাকা এবং চক্র ক্রীড়া প্রতিযোগিতার পতাকা উত্তোলন করা হয়।এরপর জাতীয় সংগীত ও উদ্বোধনী সঙ্গীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মাননীয় বিবেকানন্দ মুখোপাধ্যায় সহ ডেবরা পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ  মাননীয় চিত্তরঞ্জন দে এবং অন্যান্য গুণী ব্যক্তিবর্গ। মশাল দৌড়ের পর মশাল গ্রহণ করেন চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক শ্রী শুভম সাহা মহাশয়। এরপর খেলার শুভ সূচনা হয় ।


বিভিন্ন ইভেন্ট গুলির মধ্যে ছিল বিভিন্ন বিভাগের বালক ও বালিকার ১০০ মিটার দৌড় ,২০০ মিটার দৌড়, আলু দৌড় ,লং জাম্প,হাই জাম্প ইত্যাদি। 


চক্রের সমস্ত মাননীয় শিক্ষক-শিক্ষিকাদের ঐকান্তিক সহযোগিতায় এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে বলে জানান চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক শ্রী শুভম সাহা মহাশয়।প্রতিযোগিতা র পর সফল খুদে ক্রীড়াবিদদের হাতে শংসাপত্র ও পুরস্কার তুলে দেওয়া হয় । সূত্র অনুযায়ী এখানে যে সমস্ত ছাত্রছাত্রীরা প্রথম হয়েছে তারা মহকুমা স্পোর্টস এবং সেখান থেকে যথাক্রমে জেলা এবং রাজ্যস্তরে খেলতে যাওয়ার সুযোগ পাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ