জোরকদমে চলছে হাম রুবেলার ভ্যাকসিন কর্মসূচি।

জোরকদমে চলছে  হাম রুবেলার ভ্যাকসিন কর্মসূচি।

ওয়েব ডেস্ক bangabarta.in: পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর এর উদ্যোগে ডেবরা থানার  ৯ নম্বর ষাঁড়পুর লোয়াদা গ্রাম পঞ্চায়েত  এলাকায় সফলভাবে অনুষ্ঠিত হচ্ছে হাম রুবেলার  ভ্যাকসিন কর্মসূচি। 
purbasatkona pry. school

৯ মাস থেকে ১৫ বছর বয়সি শিশুদের জন্য টিকা করন অভিযানে বিদ্যালয় গুলিতে ক্যাম্প করে এই টিকা করন কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে। তেমনই এক ছবি ধরা পড়ল bangabarta.in এর ক্যামেরায়  ৯ নম্বর ষাঁড়পুর লোয়াদা  গ্রাম পঞ্চায়েত কার্যালয়ের পাশে অবস্থিত মুড়াস্থি প্রাথমিক বিদ্যালয়ের একটি টিকাকরণ ক্যাম্প এর। 
 এছাড়াও এমনই এক টিকাকরণ কর্মসূচির ক্যাম্প দেখা গেল পূর্বসাতকোনা  প্রাথমিক বিদ্যালয়ে।  এছাড়াও লোয়াদা হাই স্কুল , নরহরিপুর প্রাথমিক বিদ্যালয় এবং অন্যান্য বিদ্যালয় গুলিতেও দেখা গেলো এই টিকাকরণ কর্মসূচির ছবি। 

প্রসঙ্গত ৯ জানুয়ারি থেকে এই বিশেষ টিকাকরণ কর্মসূচি শুরু হয়েছে গোটা রাজ্য জুড়ে। হাম  ও রুবেলা থেকে মুক্তির একমাত্র উপায় হচ্ছে টিকা করণ , তাই অবশ্যই আপনার শিশুর সম্পূর্ণ টিকাকরণ  করান এবং হাম ও রুবেলা থেকে আপনার শিশুকে দূরে রাখুন।  আপনার শিশুকে অবশ্যই স্বাস্থ্য ক্যাম্প গুলিতে নিয়ে গিয়ে টিকাকরণ নিশ্চিত করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ