রেডমি 6A ফোনের ব্যাটারি বিস্ফোরণে মর্মান্তিক মৃত্যু হলো এক মহিলার

রেডমি 6A ফোনের ব্যাটারি বিস্ফোরণে মর্মান্তিক মৃত্যু হলো এক মহিলার। 

ক্ষতিগ্রস্ত ফোন ও সেই youtuber 


ওয়েব ডেক্স bangabarta.in:-  ফোনের ব্যাটারি বিস্ফোরণের ঘটনা এর আগে অনেকবারই ঘটেছে ,কিন্তু এই শেষ যে ঘটনাটি ঘটেছে সেটি খুবই ভয়ংকর। টেক ইউটিউবার এমডি টক ওয়াইটি অনুসারে, তার পিসি মারা যান রাতে একটি রেডমি 6A  স্মার্টফোনের ব্যাটারি বিস্ফোরণের পরে। ফোনের ব্যাটারি বিস্ফোরণে এই প্রথম কারো মৃত্যু হল বলে অভিযোগ।এর দ্রুত প্রতিক্রিয়া জানায় শাওমি এবং তারা অনুসন্ধান করছে এই ব্যাটারি বিস্ফোরণের কারণটি। ইউটিউবার জানান ওই মহিলা ঘুমানোর সময় ফোনটিকে বালিশের কাছে রেখে ঘুমিয়ে ছিলেন এবং কিছুক্ষণ পর তা বিস্ফোরণ। ঘটনার সময় ফোনটি চার্জে ছিল কিনা এবং ব্যাটারিটি আগে ক্ষতিগ্রস্ত ছিল কিনা সেটি ইউটিউবার প্রকাশ করেনি। 
 এই ব্যাটারি বিস্ফোরণের ঘটনা সম্পর্কে টুইটারে পোস্ট করেন ইউটিউবার এবং কোম্পানিকে ট্যাগ করেন এই ঘটনা ব্যাখ্যা চেয়ে।  তিনি ওই মহিলার ছবিও শেয়ার করেছেন বিছানায় রক্তাক্ত হয়ে পড়ে থাকা অবস্থায়। তিনি যে ছবিগুলো শেয়ার করেছিলেন তার একটি ছবিতে দেখা যাচ্ছে Redmi 6A ফোনটি পুরোটাই ক্ষতিগ্রস্ত এবং পুড়ে গেছে।
শাওমি কোম্পানি এই বিষয়ে দ্রুত মন্তব্য করছে এবং তারা এই ব্যাটারি বিস্ফোরণের ঘটনাটির কারণ খুঁজছে।  'ইন্ডিয়াতে গ্রাহকদের নিরাপত্তা খুবই গুরুত্বপূর্ণ এবং আমরা এই ধরনের বিষয়গুলোকে অত্যন্ত যত্নসহকারে নিই।  শাওমি ইন্ডিয়া সাপোর্ট পেজে এই বলে ইউটিউবার কে প্রতিক্রিয়া জানিয়েছেন। এই মুহূর্তে আমাদের টিম এই ঘটনার কারণ খুঁজে এবং  চেষ্টা করছে ওই ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে যোগাযোগ করার। আমরা ওই পরিবারের পশে  দাঁড়িয়েছি এমন দুঃসময় এবং তাদের সহায়তা করার আশা করছি যে কোন উপায়ে।' এখনো কিন্তু প্রকাশ করেনি এই ব্যাটারি বিস্ফোরণের কারণ। তবে এই ব্যাটারি ফেটে যাওয়া ঘটনাটি প্রথমবার নয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ