এবার বলিউডে সৌরভের দাদাগিরি

 এবার বলিউডে সৌরভের দাদাগিরি। 



ওয়েব ডেস্ক ,bangabarta.in : সব জল্পনা সত্যি করে সামনে এল সুখবর। দাদার বায়োপিক হবে বলিউডে।সচিন টেন্ডুলকার , মহেন্দ্র সিং ধোনি, মহম্মদ আজহারউদ্দিনের পর এবার বড় পর্দায় আসতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক।। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বর্ণময় ক্রিকেট  জীবন এবার ধরা পড়বে সিলভার স্ক্রিনে।   ৯ সেপ্টেম্বর অফিশিয়াল ঘোষণা করলেন স্বয়ং মহারাজ। টুইট করে BCCI প্রেসিডেন্ট ও ভারতের প্রাক্তন অধিনায়ক জানালেন, ‘ক্রিকেট আমার জীবন। ক্রিকেটই আমাকে সেই কনফিডেন্স দিয়েছিল মাথা উঁচু করে জীবনে এগিয়ে যেতে। এমন এক সফর যা সারা জীবন চেরিশ করব। আমি থ্রিলড... Luv Films আমার বায়োপিক প্রযোজনা করবে এবং বড় পর্দায় আমার এই সফরকে জীবন্ত করে তুলবে।


তবে শোনা যাচ্ছে, এই সিনেমার স্ক্রিপ্ট নাকি ইতিমধ্যেই লেখা হয়ে গিয়েছে। সৌরভের সঙ্গে প্রযোজনা সংস্থা বেশ কয়েকবার আলোচনাও সেরে ফেলেছেন। সূত্র থেকে জানা গেছে, কোন অভিনেতা সৌরভের চরিত্রে অভিনয় করবেন, সেটাও নাকি প্রযোজনা সংস্থাই ইতিমধ্যে ঠিক করে ফেলেছে। জানা গিয়েছে, সৌরভের চরিত্রে অভিনয় করার দৌড়ে রনবীর কাপুরই সবথেকে এগিয়ে রয়েছেন। 


মহারাজের জীবনের প্রত্যেকটা ধাপকেই মোটামুটিভাবে এই বায়োপিকে তুলে ধরা হচ্ছে বলে জানা গেছে।এই সিনেমার স্ক্রিপ্টে সৌরভ গঙ্গোপাধ্যায়ের গোটা ক্রিকেট কেরিয়ারের কথাই তুলে ধরা হয়েছে।  
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ