আগামী বিশ্বকাপ ফাইনাল হতে চলেছে মেসির শেষ আন্তর্জাতিক ম্যাচ

 আগামী বিশ্বকাপ ফাইনাল হতে চলেছে মেসির শেষ আন্তর্জাতিক ম্যাচ। 

ওয়েব ডেস্ক bangabarta.in - ফুটবলের সর্বকালের সেরাদের মধ্যে অন্যতম লিওনেল মেসি তার জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ টি খেলতে চলেছেন ২০২২ ফিফা বিশ্বকাপ ফাইনাল খেলার মাধ্যমে। জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ শেষ ম্যাচটি খেলতে চলেছেন তিনি।  মেসি নিজেই তার এই অবসরের ঘোষণা করেছেন।  লিওনেল মেসি নিশ্চিত করেছেন যে 2022 ফিফা বিশ্বকাপ ফাইনাল হবে আর্জেন্টিনার হয়ে তার শেষ খেলা। 

বুধবার প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে আর্জেন্টিনা পেনাল্টি স্পট থেকে লক্ষ্যে ছিলেন এবং তৃতীয় গোলটিও করেছিলেন। মেসি, যিনি এখন পর্যন্ত টুর্নামেন্টে পাঁচটি গোল করেছেন, সেই তালিকায় গ্যাব্রিয়েল বাতিস্তুতাকে (10) ছাড়িয়ে বিশ্বকাপে আর্জেন্টিনার শীর্ষ গোলদাতাও হয়েছেন। ৩৫ বছর বয়সী এই ফুটবলার এখন পর্যন্ত বিশ্বকাপে ১১টি গোল করেছেন।


আর্জেন্টিনার মিডিয়া আউটলেট দিয়ারিও দেপোর্তিভো ওলেকে মেসি বলেছেন, "ফাইনালে আমার শেষ খেলাটি খেলে বিশ্বকাপ যাত্রা শেষ করতে পেরে আমি এটি অর্জন করতে পেরে খুব খুশি বোধ করছি।"
"এটি পরেরটির জন্য অনেক বছর এবং আমি মনে করি না আমি এটি করতে সক্ষম হব। এবং এইভাবে শেষ করা, এটি সেরা," তিনি যোগ করেছেন।

ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনাল জয়ের পর, মেসি তার সতীর্থদের এই উপলক্ষটি "এনজয়" করার আহ্বান জানান।
"আর্জেন্টিনা আবারও বিশ্বকাপের ফাইনালে। উপভোগ করুন!" বলেছেন মেসি।
"আমরা কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে গেছি, অন্যান্য খুব ভাল পরিস্থিতি। আজ আমরা দর্শনীয় কিছুর সম্মুখীন হচ্ছি।"
ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড জুলিয়ান আলভারেজ দুইবার গোল করে টুর্নামেন্টে তার গোলের সংখ্যা চারটিতে নিয়ে যান।
আর্জেন্টিনা টুর্নামেন্টের অন্যতম ফেবারিট হিসাবে কাতারে পৌঁছেছিল কিন্তু তারা তাদের প্রথম গ্রুপ খেলা সৌদি আরবের বিপক্ষে ১-২ গোলে হেরে যাওয়ার পর সন্দেহ তৈরি হয়েছিল। দোহায় আসার আগে তারা ৩৬ ম্যাচে অপরাজিত ছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ