সল্ট লেকের গেস্টহাউসে রহস্যময় মৃত্যু এক যুবকের

সল্ট লেকের গেস্টহাউসে রহস্যময় মৃত্যু এক যুবকের .



ওয়েব ডেস্ক bangabarta.in:-  সল্টলেকের গেস্ট হাউসে একজন যুবকের রহস্যময় মৃত্যু। পুলিশ বিবস্ত্র প্রেমিকার পাশে যুবকের নিথর দেহ উদ্ধার করে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায়। সূত্রে খবর পাওয়া যায় যে, একই গেস্ট হাউসে ওই দুজন দুমাস ধরে ভুয়ো নামে থাকছিল
পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে বিধান নগর দক্ষিণ থানা অন্তর্গত একটি গেস্ট হাউস থেকে পুলিশের কাছে ফোন আসে এবং জানানো হয় যে একটি রুমের মধ্যে প্রচণ্ড চিৎকার হচ্ছে। যার কারনে অন্য গেস্টদের প্রচুর অসুবিধা হচ্ছে। বিধান নগর দক্ষিণ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। পুলিশ গিয়ে দরজা ধাক্কা দিলে যুবতী ভেতর থেকে দরজা খুলে দেন।  খবর সূত্রে জানা যায় সে সময় সে বিবস্ত্র অবস্থায় ছিল এবং পুলিশ ঘরে প্রবেশ করে দেখতে পায় গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় পড়ে রয়েছে যুবকের নিথর দেহ। তড়িঘড়ি করে ওই যুবককে বিধান নগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে ।তবে জানা গিয়েছে ওই যুবতীর শরীরেও আঘাতের চিহ্ন হয়েছে।

পুলিশ সূত্রে খবর, নির্ঝর চৌধুরী নামে ওই গেস্ট হাউসে এই রুমটি দুই মাস আগে বুক করা হয়। তখন থেকেই এই রুমে পুরুলিয়ার বাসিন্দা রনি দত্ত এবং তার প্রেমিকা অনুশীলা চৌধুরী থাকতেন। গতকাল রাতে এই যুগলের মধ্যে ঝগড়া হয় এবং মারধরের ঘটনাও ঘটে বলে জানা যায়। পুলিশ জানিয়েছে ওই যুবক এবং যুবতীর দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় যুবতীকে। যুবকের দেহটিকে আজ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। যুবকের কি কারনে এই মৃত্যু? বিধান নগর দক্ষিণ থানার পুলিশ সেটাই তদন্ত করে দেখছে। এই গেস্ট হাউসের রুম অন্য নামে কেন বুক করল তাও পুলিশ খতিয়ে দেখছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ