একশো ফুট উঁচু জলের ট্যাঙ্কের ওপর যুবক , উদ্ধারের পর তার কথা শুনে হতভম্ব পুলিশ।

একশো ফুট উঁচু জলের ট্যাঙ্কের ওপর যুবক , উদ্ধারের পর তার কথা শুনে হতভম্ব পুলিশ। 

প্রতীকী চিত্র 

ওয়েব ডেস্ক bangabarta.in :-বিস্তর নাটকের পর দমকলবাহিনী ও পুলিশবাহিনী এক যুবককে উদ্ধার করল হাওড়ায় ১০০ ফুট উঁচু জলের ট্যাংকের উপর থেকে।  হাওড়া স্টেশন সংলগ্ন এলাকায় রবিবার বিকেল পাঁচটায় এই ঘটনাকে নিয়ে তোলপাড় শুরু হয়।  এক যুবক রেলের জলের ট্যাঙ্কে উঠে পড়ে যার উচ্চতা কমপক্ষে ১০০ ফুট।  খবর ছড়িয়ে পড়তেই ট্যাংকের নিচে প্রচুর লোক জমা হয়ে যায়।  খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ ও দমকল কর্মীরাও যায়। জানা যায় যে, ওই জল ট্যাংকের সিঁড়ি দিয়ে সে ওর উপরে চলে যায়, যুবকটি কখনো দাঁড়িয়ে আবার কখনো বসে পড়ে। সিঁড়ি দিয়ে নামানো কে বিপদ বলে জানান দমকল কর্মীরা। তাই নিয়ে আসা হয় ল্যাডার। সঙ্গে দমকল কর্মী আধিকারিকরা আসেন এবং বিপর্যয় মোকাবিলা দপ্তরে কর্মীরা পৌঁছে যান. ট্যাংকের নিচে পুরোটা জাল দিয়ে ঘেরে  দেওয়া হয় যাতে পড়ে গেলে কোন দুর্ঘটনা না ঘটে। 
সব রকম ব্যবস্থা করার পর দমকল কর্মীরা, চার ঘন্টা লড়াই করে ল্যাডারের সাহায্যে ওই যুবককে উদ্ধার করেন। কলকাতা ডিভিশনাল ফায়ার অফিসার জানান যে, কাজটা খুবই কঠিন ছিল।  রাত 9 টা নাগাদ যুবককে উদ্ধার করে চিকিৎসাধীন করার পর গোলাবাড়ি থানায় নিয়ে আসা হয়।  পুলিশ সূত্রে জানা যায় যে ওই যুবকটির নাম বিট্টু প্রসাদ। বাড়ি আসামে। গোয়ায় কাজ করতে গিয়ে নেশাগ্রস্ত হয়ে পড়ে।  তিনি রিহ্যাব সেন্টারে ছিলেন ৬ মাস এবং হাওড়ায় মাসেক  খানেক  আগে এসেছেন। এটাও জানান যে তিনি স্টেশন চত্বরে থাকতেন।
উদ্ধারের পর বিট্টু পুলিশকে কি জানালেন ? পুলিশ সূত্রের খবর বিট্টু বলেন তিনি নাকি হাওয়া খেতে উঠেছিলেন, প্রচণ্ড গরম।  চিকিৎসকেরা  জানান যে তিনি মানসিক রোগে আক্রান্ত। তবে এই রোগের কারণ জানার জন্য মনোরোগ বিশেষজ্ঞ কে দেখানো হবে এবং বাড়িতে খবর দেওয়া হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ