ভারতীয় ক্রিকেটারের সর্বস্ব লুঠ লন্ডনে, ব্যাগসহ টাকা -গয়না -কার্ড চুরি হল হোটেল থেকে।

ভারতীয় ক্রিকেটারের সর্বস্ব লুঠ লন্ডনে, ব্যাগসহ টাকা -গয়না -কার্ড চুরি হল হোটেল থেকে।

                            ফাইল চিত্র
ওয়েব ডেস্ক bangabarta.in :-   তানিয়া ভাটিয়ার সদ্য সমাপ্ত ইংল্যান্ড সফরের অভিজ্ঞতা মোটেই ভালো হলো না । সর্বস্ব লুট হয়ে গেল ভারতীয় মহিলা ক্রিকেট দলের উইকেট কিপার-ব্যাটারের। ওয়ানডে সিরিজ খেলার জন্য লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেলেতে উঠেছিলেন হরমনপ্রীত কাউররা। আর এই হোটেলের ঘর থেকেই চুরি হয়ে গেল তানিয়ার ব্যাগ। ব্যাগের মধ্যে ছিল টাকা পয়সা , কার্ড এবং একাধিক ঘড়ি। তানিয়া সোমবার বিকেলের টুইট করে জানিয়েছেন এহেন ভয়ংকর অভিজ্ঞতার কথা। তিনি হোটেল কর্তৃপক্ষকে একহাত নিয়েছেন অপ্রত্যাশিত ঘটনার জন্য। তানিয়া ইসিবিকেও টুইটারে ট্যাগ করেছেন।

তানিয়া এদিন টুইটারে লিখেছেন, 'ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেলের ম্যানেজমেন্টের আচরণে আমি স্তম্ভিত এবং হতাশ। আমার ব্যাগ চুরি করেছে আমার ব্যক্তিগত রুমে ঢুকে। ব্যাগ এর মধ্যে ছিল টাকা পয়সা, একাধিক ঘড়ি, গয়না এবং কার্ড। আমি ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই ছিলাম।  এই বিষয়ে দ্রুত তদন্ত হবে এবং সমাধান হবে এটাই আশা করি। এই বিষয়টাই চমকে দেওয়ার মতো যে ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা। আশা করি তারা এ বিষয়ে অবগত হবে।'
 ওই  হোটেল কর্তৃপক্ষ তানিয়াকে টুইট করে জানিয়েছে যে, সমস্ত তথ্য ইমেইল করে পাঠাতে। যথাযথ ব্যবস্থা তারা নেবে ।ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচের একটিতেও খেলার সুযোগ পাননি তানিয়া। তানিয়া দেশের জার্সিতে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন গত 6 সেপ্টেম্বর। তানিয়া এখনো পর্যন্ত ভারতের হয়ে একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ১৯ টি। কুড়ি ওভারের ক্রিকেটে তিনি নীল জার্সিতে মাঠে নেমেছেন ৫৩ বার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ