এ রাজ্যেও চাইল্ড পর্নের শিকড়? সিবিআইয়ের তল্লাশি কালনায় পড়ুয়ার বাড়িতে।

এ রাজ্যেও চাইল্ড পর্নের  শিকড়? সিবিআইয়ের তল্লাশি কালনায় পড়ুয়ার বাড়িতে।

ওয়েব ডেস্ক bangabarta.in :-  এ রাজ্যেও চাইল্ড পর্নের শিকড় ? সিবিআই কালনায় এক কলেজ পড়ুয়ার বাড়িতে। বাজেয়াপ্ত করা হলো মোবাইল, হার্ডডিক্স এবং মেমোরি কার্ড। এমনকি ওই পড়ুয়াকে প্রয়োজন হলে কলকাতায় হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

সিবিআই সূত্রে খবর চাইল্ড পর্ন বাড়ছে গোটা দেশে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অধিকারীরা শুক্রবার রাত থেকেই দেশের ২১ টি রাজ্যের ৫৯ টি জায়গায় অভিযানে নেমেছেন। তাদের পোশাকি নাম নেটচক্র। তালিকার মধ্যে রয়েছে এর রাজ্যের কলকাতা, পূর্ব বর্ধমান সহ আরো একাধিক জায়গা। 


বর্ধমানের কালনায় পূর্বস্থলীতে ৪ সিবিআই আধিকারিক এক কলেজ পড়ুয়ার বাড়িতে যান। এক নবদ্বীপ কলেজ পড়ুয়ার বাড়িতে তল্লাশি হল। জেরাও করা হলো তাকে। তবে চাইল্ড পর্নের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এখনো পর্যন্ত রাজ্যে কাউকে গ্রেফতার করা হয়নি।


এদিকে হাওড়ায় এক গৃহবধূর ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল কয়েক মাস আগে।  কিন্তু কিভাবে ?অভিযোগ প্রতিবেশীর সঙ্গে ওই গৃহবধূর একটি জমি সংক্রান্ত সমস্যা চলছিল। তারই শোধ নিতে অভিযুক্ত প্রতিবেশী ওই গৃহবধূর স্নানের সময় ভিডিও তুলে নেয় এবং প্রতিবেশী তারক হাজরা ,সুকেশ হাজরা ও বাপন হাজরা সেই ভিডিও ভাইরাল করে দেয়। গৃহবধূর ছেলের কাছে পৌঁছে যায় ওই ভাইরাল ভিডিও। তারপরে গোটা ঘটনা জানাজানি হয় এবং সামনে আসে প্রতিবেশীদের সেই কুকর্ম। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ