মোবাইল চুরির চেষ্টা ট্রেনের জানলা দিয়ে , যুবককে সাজা দিলো যাত্রীরা .

মোবাইল চুরির চেষ্টা ট্রেনের জানলা দিয়ে , যুবককে সাজা দিলো যাত্রীরা ।

ওয়েব ডেস্ক bangabarta.in:- এক যুবক মোবাইল চুরি করতে এসেছিল ট্রেনের জানলা দিয়ে হাত গলিয়ে। কিন্তু যাত্রীদের কাছে ধরা পড়ে যান। যাত্রীরা অভিযুক্তকে যে সাজা দিলেন তাতে এক পক্ষের আর দোষ রইল না। যাত্রীরা অভিযুক্তের হাত জানলার এপার থেকে টেনে রাখলেন। সেই যুবক প্রায় ১০ কিলোমিটার ঝুলতে ঝুলতে গেলেন এই ঘটনাটি ঘটে বুধবার রাতে বিহারের বেগুসরাইতে।

ট্রেনটি বেগুসরাই থেকে খাগারিয়া যাচ্ছিল। পথে সাহেবপুর কামাল স্টেশনে ওই যুবক মোবাইল চুরির চেষ্টা করেন জানলা দিয়ে হাত গলিয়ে। তখনই যাত্রীরা তার হাত ধরে ফেলেন এবং ট্রেনটি চলতে শুরু করে। কিন্তু যাত্রীরা যুবককে মুক্তি দেয়নি। যুবকটি তাদের কাছে মিনতি করলেও যাত্রীরা তার হাত ছাড়েনি। কারণ হাত ছেড়ে দিলেই কোন দুর্ঘটনা ঘটতে পারতো। 
ওই যুবক ঝুলতে ঝুলতে ১০ কিলোমিটার দূরে খাগারিয়া স্টেশন পর্যন্ত গিয়েছিল। তবে জানা যায়নি শেষ পর্যন্ত ওই যুবককে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছিল কিনা।
যদিও এই ঘটনা নতুন নয় বিহারে।  একটি ভিডিও ভাইরাল হয়েছিল গত জুন মাসে , যেখানে দেখা গেছিল ট্রেনটি একটি নদীর ওপর সেতু দিয়ে যাচ্ছিল। আর ওখানে ওই সেতুতে ঝুলে ছিল একটি যুবক। ট্রেনটি যখন সেতুর উপর দিয়ে যাচ্ছিল তখন দরজায় বসে থাকা এক ব্যক্তির কাছ থেকে মোবাইল ছিনিয়ে  নিয়ে পালিয়ে গেছিল। তাকে 'নয়া স্পাইডার ম্যান' আখ্যা দেন নেটাগরিকরা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ