খড়্গপুরে এলেন মুখ্যমন্ত্রী , তিন মাস পর ফের জেলা সফর

খড়্গপুরে এলেন মুখ্যমন্ত্রী , তিন মাস পর ফের জেলা সফর .

ওয়েব ডেস্ক  bangabarta.in:-  প্রশাসনিক মহলে ব্যাপক তৎপরতা মুখ্যমন্ত্রী তিনদিনের জেলা সফরকে ঘিরে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিম মেদিনীপুরে তিন মাস পর আবার সফর।  খড়্গপুরের ইন্ডাস্ট্রিয়াল পার্কের গেস্ট হাউসে তিনি  তিনদিন থাকবেন।  সেখানে তৈরি করা হয়েছে অস্থায়ী সভাস্থল খড়্গপুরে তিনি হাজির হয়েছেন  ১২ সেপ্টেম্বর  অর্থাৎ সোমবার সন্ধ্যায়।
তিনি জানিয়েছেন, সেখানে একাধিক কর্মসূচি রয়েছে। জানা গিয়েছে, মঙ্গলবার বেলা 11 টা থেকে খড়্গপুরের এই স্থান থেকেই পূর্ব মেদিনীপুরের জেলা পরিষদের সভাধিপতি নির্বাচন হবে। ওই জেলার সভাধিপতির মৃত্যু হয়েছে কয়েক মাস আগে। মুখ্যমন্ত্রীর সেই সভাধিপতি নির্বাচন করবেন খড়্গপুরের এই সভা স্থলে। তার জন্য ওই জেলার সমস্ত জেলা পরিষদের সদস্য এবং বিধায়কদের তিনি ডেকে পাঠিয়েছেন। এই পর্বের শেষে তিনি রাতে খড়্গপুরে থাকবেন। পরদিন ১৪ সেপ্টেম্বর তিনি একটি প্রশাসনিক সভা করবেন পূর্ব মেদিনীপুরের তমলুকে নিমতৌড়ি এলাকায়। 
সেই সভা সেরে পুনরায় তিনি বিকেলে খড়্গপুরে ফিরবেন। রাতে আবার সেখানেই থাকবেন। তিনি পরদিন অর্থাৎ ১৫ সেপ্টেম্বর ওই ইন্ডাস্ট্রিয়াল পার্কের সভা স্থলে একটি প্রশাসনিক সভা করবেন পশ্চিম মেদিনীপুর জেলার অধিকারীদের নিয়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ