মেদিনীপুর শহরের রাস্তায় কোমরে দড়ি অভিষেক ববির , গারদে অনুব্রত পার্থ ?

মেদিনীপুর শহরের রাস্তায় কোমরে দড়ি অভিষেক ববির , গারদে অনুব্রত পার্থ ?

ওয়েব ডেস্ক bangabarta.in :- অভিষেক ববিকে কোমরের দড়ি পরিয়ে ঘোরানো হলো শহরের রাজপথে ? এদিকে অনুব্রত পার্থ গারদে। বঞ্চিত চাকরি প্রার্থীরা চপ ঝালমুড়ি বিক্রি করলেন। এখানে দিলীপ ঘোষ ও খেলেন। সাম্প্রতিক পরিস্থিতির তাল মিলিয়ে বিজেপি এমনই অভিনব প্রতিবাদ কর্মসূচি পালন করল রবিবার মেদিনীপুর শহরে। এদিন বিজেপি যুব মোর্চা পথে নামল রাজ্যজুড়ে শিক্ষা ক্ষেত্রে দুর্নীতি এবং শিক্ষামন্ত্রী সহ শাসক দলের নেতা মন্ত্রীদের বিরুদ্ধে। যুব মোর্চা দের এই মিছিলে কর্মী সমর্থকদের উৎসাহ ছিল তুঙ্গে। এই মিছিলে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষও ছিলেন।
মিছিলের মধ্যেই খড়্গপুরের  বিজেপি যুব নেতা সৌরভ দাস 'নকল' চাকরি প্রার্থীর কাছ থেকে চপ ও ঝালমুড়ি খেয়ে দিলীপ ঘোষ বলেন - "বেকারের আর করার কিছু নেই কারণ শিক্ষা মন্ত্রী সমস্ত টাকা মেরে নিজের সম্পত্তি বানিয়ে নিয়েছেন যার ফলে শিক্ষিত বেকারদের এখন রাস্তার পাশে চপ ঝালমুড়ি বিক্রি করতে হচ্ছে"। এ দিন দিলীপ ঘোষ মিছিলে হাটার পর সাংবাদিকদের মুখোমুখি বলেন-" এতদিন যারা স্বরাষ্ট্রমন্ত্রী এবং তদন্তকারী সংস্থাকে ভয় দেখিয়েছিল এখন তাদের বাড়িতেই কোটি কোটি টাকা পাওয়া যাচ্ছে। এটাই প্রমাণ হয় যে তারা মিথ্যে বলেছিল তাই চুরি করবেন। লাল চোখে দেখাবেন এটা হয় না" । এরপর সিআইডি একমাছ  ব্যবসায়ীর বাড়ি থেকে টাকা উদ্ধার করার প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন - "এতদিন কি সিআইডি ঘুমাচ্ছিল ? এতদিন গরু চোর, বালিচোর, কয়লা চোর ,তাদের বাড়ি থেকে টাকা উদ্ধার করতে পারেনি সিআইডি এখন তা মনে পড়ছে! যখন তৃণমূল বুঝতে পেরেছে এবার হাতটা গলার দিকেও যাচ্ছে তখন সিআইডিকে দিয়ে এটাকে দায়ভার্ড করার চেষ্টা করছে।

 তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করে বলেন - "একমাত্র ডায়মন্ড হারবার সমস্ত আন্টি ন্যাশনাল এবং দুষ্কৃতকারীদের আড্ডা তাই ডায়মন্ড হারবারে গিয়ে তদন্ত করা উচিত সিআইডির"। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ