রাজ্যে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই .পুজোর আগেই সুখবর জানালো আবহাওয়া দপ্তর।

রাজ্যে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। পুজোর আগেই সুখবর জানালো আবহাওয়া দপ্তর।



ওয়েব ডেস্ক bangabarta.in:-  আকাশে বাতাসে পুজো পুজো গন্ধ। এখন তুঙ্গে শহর থেকে জেলা পূজোর শেষ মুহূর্তের প্রস্তুতি। পূজা মণ্ডপ তৈরীর কাজ চলছে জোর কদমে। আবহাওয়া দপ্তর এর মধ্যে একটি সুখবর দিয়েছে। আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে যে পুজোর আগে দক্ষিণবঙ্গে কোন ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। তবে পুজোর সময় বৃষ্টি হবে কিনা তার এখনো নিশ্চিত খবর নেই। তবে কাল পর্যন্ত উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

কলকাতার আকাশ এখন মেঘলাই থাকবে।  গতকাল দিনের বেলা তাপমাত্রা ছিল  সর্বোচ্চ ৩৪.৩ ডিগ্রি  সেলসিয়াস এবং রাতে সর্বনিম্ন ২৭.১ ডিগ্রি সেলসিয়াস। আর আদ্রতার সর্বোচ্চ পরিমাণ ৯২% । এমনকি দক্ষিণবঙ্গের পরিবর্তন হয়নি। তবে কিছু কিছু জায়গায় বিক্ষিপ্তভাবে হালকা এবং মাঝারি বৃষ্টি হয়েছে।

কিন্তু অন্যদিকে অর্থাৎ উত্তরবঙ্গে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার এই পাঁচটি জেলাতে গতকাল হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। .এই জায়গাগুলোতে আজকেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে এবং তিন চার দিন আবহাওয়া এরকমই থাকবে জানানো হয়েছ।

পুজো উদ্যোক্তাদের চিন্তায় ফেলে দিয়েছিল এই আবহাওয়া। আশঙ্কা করা হচ্ছিল যে পুজোর ঠিক মুখে নিম্নচাপের ফলে মন্ডপ তৈরিতে অনেকটা সমস্যা হবে। তবে মণ্ডপ  তৈরির কাজ কিছুটা ব্যহত হয়েছে কয়েকদিনের টানা বৃষ্টির জন্য। এছাড়াও এই বৃষ্টির জন্য ব্যবসাও মার খেয়েছে কিছুটা। তবে আবহাওয়া সূত্রে যা খবর , এবার পুজো  স্বস্তির হবে বলে মনে করা হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ