মঞ্চে অনুষ্ঠান করতে করতেই মৃত্যু হলো এক নৃত্য শিল্পীর

মঞ্চে অনুষ্ঠান করতে করতেই মৃত্যু হলো এক নৃত্য শিল্পীর 



 ওয়েব ডেস্ক bangabarta.in :- জম্মুতে  অনুষ্ঠান করতে করতে এক শিল্পী মারা গেলেন। খবর সুত্রে জানা যায়, ওই শিল্পীর নাম যোগেশ গুপ্ত। তার মৃত্যুর কারণ হলো হৃদযন্ত্র বিকল। একটি ভিডিও ভাইরাল হয়েছে, এ সংক্রান্ত। পার্বতীর সাজে সেজেছিলেন যোগেশ গুপ্ত। গনেশ উৎসব উপলক্ষে অনুষ্ঠানটি হচ্ছিল জম্মুর বিস্নাহ এলাকায়। তিনি কোরিওগ্রাফির একটি অংশ হিসেবে নাচের মধ্যেই  মঞ্চে একবার পড়ে যান এবং পড়ার পরেও তার নাচের মুদ্রা দেখিয়ে যেতে থাকেন। তিনি তখনই অসুস্থ হয়ে পড়েন এবং উঠতে পারেন না। কিন্তু প্রথমে বিষয়টি কেউ বুঝতে পারেনি। কেননা সেখানে মিউজিক চলতে ছিল। চুপ করে থাকেন দর্শকেরা। শিবেরও কিছু ভূমিকা ছিল ওই নাচের মধ্যে। কিন্তু তার পক্ষেও প্রথমে কিছু বোঝা সম্ভব হয়নি। সেই অভিনয় করতে  থাকলো এবং নাচতে নাচতে দুর্গার কাছে যখন পৌঁছালো সে  বুঝতে পারল যে যোগেশের কিছু একটা হয়েছে । সেই শিল্পী  সাহায্য চেয়ে লোকজনকে আসতে বলে।  যদিও বিষয়টি দর্শকদের বোঝা সম্ভব হয়ে ওঠেনি।  তারা ভেবেছিল এটি ও একটি অভিনয়ের অংশ। কিন্তু যখন বাইরের লোক হঠাৎ করে মঞ্চে ওঠে তখনই অনুমান করেন যে কিছু একটা সমস্যা হয়েছে। তারপর সঙ্গে সঙ্গে যোগেশকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 
এই ঘটনাটি মর্মান্তিক ,কিন্তু নতুন নয়। কেননা  ভারতে এই ঘটনাটি সাম্প্রতিককালে বহুবার ঘটেছে। কলকাতায় অনুষ্ঠান করতে গিয়ে কে. কে. এইভাবেই মারা যান।  এডাভা বসিলও  স্টেজে মারা গিয়েছিলেন।  যিনি ছিলেন মালয়ালাম গায়ক। 
সারা ভারতে সাড়া পড়ে গেছিল কে. কে র ঘটনা নিয়ে। তারা একটু সতর্ক হয়ে গেছিলেন যারা লাইভ প্রোগ্রামে অংশ নিত এবং একটু ভয়ও পেয়ে গেছিলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ